Home Contact

Contact

Contact Details

About us

সমস্ত প্রসংসা আল্লাহ তাআ’লার জন্য। অসংখ্য দরুদ ও সালাম আখেরি নাবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের প্রতি, যিনি মানবতার দিশারি। সত্যের প্রতি দাওয়াত ছিল যার জীবনের ব্রতী। যে দাওয়াতের ছোঁয়ায় জাহিলিয়াতের নিকষ অন্ধকারে ডুবে থাকা মানুষগুলো পেয়েছিল সত্যের দিশা। সত্যিকারের জীবন ফিরে পেয়েছিল। গড়ে উঠেছিল প্রকৃত মানুষ হয়ে। সেই স্বর্ণ মানবদের প্রতি আমরা শান্তি কামনা করছি।
‘সাওতুল ইসলাম’ আহলুস সুন্নাহ ওয়াল জামাআতের আক্কিদায় বিশ্বাসী দাওয়াতি এক প্লাটফর্ম। একালের-সেকালের বিভিন্ন সমস্যায় জর্জরিত ও শতধা বিভক্ত এই উম্মাহর সামনে ইসলামের সঠিক চিত্র তুলে ধরা এর মুল উদ্দেশ্য। বিভক্তি নয় ঐক্যের জয়গান গেয়ে যাওয়া আমাদের ব্রতী। আমরা চাই, উম্মাহ আবার সাহাবাগনের আদর্শে উজ্জিবিত হয়ে আবার মানবতাকে শান্তিময় এক বিশ্ব উপহার দেবে। সন্ত্রাস নয় শান্তি আমাদের চেতনা। বিশ্বকে আমরা সেই চেতনায় গড়ে তুলতে কাজ করতে চাই। চাই আল্লাহ সুবহানুহু ওয়া তাআলার অপার করুনা ও একান্ত সন্তুষ্টি।
এই লক্ষে আমরা লিখনির মাধ্যমে মানুষের কাছে দাওয়াত পৌঁছে দিতে চাই। তৈরি করতে চাই আরও অনেক দাঈ’ ইলাল্লাহ। যাদের দাওয়াতে মানুষ পাবে মানবতার সঠিক দিশা। গড়ে ওঠবে শান্তি-সমৃদ্ধশীল উন্নত এক বিশ্ব।
আসুন! আমরা সবাই সাওতুল ইসলামের সাথে চলি। এর গতিকে আরও বেগবান করি।
আল্লাহ আমাদেরকে তাওফিক্ক দান করে সঠিক কাজ করে যাবার দিশা দিন। আমিন

LATEST POSTS

করোনাভাইরাস অভিশাপ নাকি আশীর্বাদ ...

সকালে ঘুম থেকে জেগে দেখি কক্সবাজার শহরের এন্ডারসন রোডস্থ আমাদের বাড়ির সদর দরজার সামনে কয়েক ফুট ব্যবধানে মাথা সমান উচ্চতার এক ইটের দেয়াল তুলছেন...